এখন পাগলামি হবে ঘরে বসে ‘পাগলা বাবুর্চি’র সাথে!


বিরিয়ানি! নাম শুনলেই বাঙালির কেমন যেন জিভে জল আসে। শুধু কি তাই ! মধ্যরাতে ফুড ব্লগে বিরিয়ানির ছবি দেখে, বাকিটা রাত বিরিয়ানির গল্প করে কাটিয়ে দেয় অসংখ্য বাঙালি। রাত-দিন উপেক্ষা করে বিভিন্ন বিখ্যাত বিরিয়ানির রেস্তোরায় তাই অনবরত ঢু মেরে ফিরে বিরিয়ানি পাগল বাঙালি।


অপরদিকে অত্যাধিক মশলা এবং তেল যুক্ত বিরিয়ানি নিয়ে স্বাস্থ্য সচেতন বাঙালিরা পড়েছেন মহা দুশ্চিন্তায়! বিরিয়ানি খাবে নাকি স্বাস্থ্যের খেয়াল রাখবে? এরকম স্বাস্থ্য সচেতন বাঙালিদের কথা মাথায় রেখেই যাত্রা শুরু হয় ‘পাগলা বাবুর্চি’র।


পরিমিত মশলা ও স্বল্প তেলে তৈরী করা পুরোনো স্বাদে, বিরিয়ানির নতুন ফিউশন এনেছে ‘পাগলা বাবুর্চি’। মেন্যুতে রয়েছে পাগলা প্ল্যাটার, ম্যাড কাচ্চি, বিফ ঝোল চাপ, মোরগ মোসাল্লাম, সাদা পোলাও, ঘি ভাত, শাহী টুকরা, ফ্রুট ইয়োগার্ট, বোরাহানি ইত্যাদি । স্বাদে ভরপুর এই আইটেম গুলির মধ্যে ফ্যাটম্যান ফিল্মের মন কেড়েছে ম্যাড কাচ্চি, শাহী টুকরা, ফ্রুট ইয়োগার্ট এবং আগুন পান। ‘পাগলা বাবুর্চি’র এই মুখরোচক আইটেম গুলি ঘরে বসে অর্ডার করতে আজই ক্লিক করুন এই লিংকে


‘পাগলা বাবুর্চি’র যাত্রার ঠিক শুরুর সময়ে একদিনের নোটিশে, পাগলা বাবুর্চি’র বিভিন্ন ডিশের শ্যূট হয় ফ্যাট ম্যান ফিল্মের স্টুডিও তে। সেও এক চমকপ্রদ অভিজ্ঞতা! শ্যূটের দিনে সন্ধ্যায় ১০ জন টিম মেম্বার সহ পুরো এক ডেকচি কাচ্চি ও নানান পদের খাবার নিয়ে পাগলা বাবুর্চি হাজির হয় ফ্যাট ম্যান ফিল্মের স্টুডিও এর দরজায়। অবাক হয়ে জিজ্ঞেস করলে তারা জানান ‘দুই তিন জনের জন্য তো আর কাচ্চি রান্না করা যায় না! তাই ডেকচি ধরে রান্না করে পুরোটায় পাঠিয়ে দিয়েছেন‘। ফ্যাট ম্যান ফিল্মের ইতিহাসে এরকম ঘটনা এই প্রথম।


ফ্যাট ম্যান ফিল্ম বাংলাদেশের একটি সৃজনশীল প্রোডাকশন এজেন্সি। ফ্যাট ম্যান ফিল্ম কমার্শিয়াল ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ডিজিটাল মার্কেটিং এবং ব্রান্ডিং এর সকল সেবা দিয়ে থাকে। ফ্যাট ম্যান ফিল্মের সাথে যোগাযোগ করুনঃ +৮৮০ ১৭১৬ ৭১৬ ১৬৪ । ফেসবুকইনস্টাগ্রামwww.fatmanfilm.com




121 views